Android মোবাইল ফোন দিয়ে শুনুন অসাধারন কোয়ালিটি ও অবিশ্বাস্য BASS ইফেন্টের গান

Saturday, May 12, 2012 0 comments
আপনি কি জানেন আপনার হাতের এনড্রয়েড মোবাইলটি দিয়ে অসাধারন BASS এ গান শুনতে পারবেন যা আগে কখনো হয়ত চিন্তাও করেন নি। আসুন দেখা যাক কিভাবে তা করতে হবে।







কি কি লাগবে?

আপনার প্রিয় এনড্রয়েড মোবাইল। আমি এখানে আমার Sony Ericsson Live with Walkman (এন্ড্রয়েড ২.৩.৪ জিঞ্জারব্রেড, এডিটেড স্টক রম) ব্যবহার করছি।
আপনার পছন্দের হাই-কোয়ালিটি অরিজিনাল হেডসেট। আমি এখানে নোকিয়া BH-503 ব্লুটুথ হেডসেট এবং আমার সনি এরিকসন MH-410 হেডফোন ব্যবহার করছি। এ দুটোর মধ্যে আমি নোকিয়া BH-503 কে-ই বেশি পছন্দ করছি।





[এখন আপনি যদি ফ্রি ভার্সন ব্যবহার করতে চান করতে পারেন, কিন্তু যদি প্রো-ভার্সন ব্যবহার করতে চান মাগনা তাহলে এখান থেকে মিডিয়াফায়ার লিঙ্কে Equalizer Key নামক অ্যাপটিও ডাউনলোড করে ইন্সটল করুন মোবাইলে (password: techspate.com)। ইন্সটলের সাথে সাথে উপরের ফ্রি ভার্সন প্রিমিয়াম হয়ে যাবে।]
  • এবার আপনার মোবাইলের ডিফল্ট মিউজিক প্লেয়ারের কোন বিল্ট-ইন Equalizer থাকলে সেটা নরমাল/ফ্ল্যাট অপশনে দিন।
  • আপনার প্রিয় হেডফোন কানেক্ট করুন
  • এবার Equalizer সফটওয়্যারটি ওপেন করুন।


  • চিত্রে দেখানো মত ডান কোনার পাওয়ার বাটনে ক্লিক করে উপরের দুটো অপশন (Equalizer এবং Bass booster) টিক চিহ্ন দিন।


  • এবার এই পেইজে এসে চিত্রে দেখানো মত করে Equalizer সেট করে নিন।

  • পরের ট্যাবে চিত্রে দেখানো মত করে Bass কে 100% দিন।


এবার আপনার মিউজিক প্লেয়ারে যান, আর দেখুন BASS কারে বলে! :D

0 comments:

Post a Comment

কমেন্ট করুন আর নতুন নতুন পোস্ট দিতে আমাকে উৎসাহিত করুন

 

©Copyright 2012 দিহান | TNB